৪ঠা ডিসেম্বর, ২০২০ ইং, শুক্রবার,রাত ৮:২৩

খুলনায় স্বস্ত্রীক করোনা আক্রান্ত সাংবাদিক তানজির : সুস্থতা কামনা

প্রকাশিত: জুলাই ২, ২০২০

  • শেয়ার করুন

নিজস্ব প্রতিনিধি ::

খুলনা সাংবাদিক ইউনিয়নের সদস্য, দৈনিক তথ্য’র স্টাফ রিপোর্টার ও দৈনিক বাংলা সময়ের খুলনা ব্যুরো প্রধান এবং চ্যানেল খুলনা’র সিইও হাসানুর রহমান তানজির স্বস্ত্রীক করোনাভাইরাসে (কোভিড-১৯) আক্রান্ত হয়েছেন।

গত ২৫ জুন নমুনা দেয়ার পর আজ বৃহস্পতিবার পরীক্ষার পর ফলাফল পজেটিভ এসেছে বলে খুলনা মেডিকেল কলেজ হাসপাতাল থেকে জানানো হয়েছে।

এদিকে গত ১৫ দিন আগেই তিনি অসুস্থ হওয়ায় ঘরেই ছিলেন এবং চিকিতসা গ্রহন করেন। কোন উপসর্গ না থাকা স্বত্তেও অনেকের অনুরোধে গত ২৫ জুন তানজির ও তার স্ত্রীর নমুনা প্রদান করেন। গতকাল তাদের করোনা পজেটিভ আসে। তারা এখন খালিশপুরস্থ নিজ বাড়িতেই আইসোলেশনে আছেন। বর্তমানে তাদের শারীরিক অবস্থা আগের থেকে অনেক ভাল কোন ধরনের করোনা উপসর্গ তাদের শরীরে নাই বা তাদের কোন সমস্যা হচ্ছে না।

হাসানুর রহমান তানজির বলেন, আমরা দু’জনই এখন বাসায় আইসোলেশনে রয়েছি৷ বাসায় আমার একটি মেয়ে বাবা মা এবং আরো অনেকেই রয়েছে৷ তাদেরও নমুনা পরীক্ষা করা হবে৷ আল্লাহর রহমতে শরীরে তেমন কোন উপসর্গ নেই। এখন পর্যন্ত সুস্থ আছি। তবে মাঝে মাঝে শ্বাস নিতে একটু সমস্যা হয়। তবে স্ত্রীর শরীর কিছুটা দূর্বল। তার স্ত্রী ও সকল করোনা আক্রান্ত রোগীদের জন্য দোয়া এবং সকলের মনবল বৃদ্ধির জন্য সকলকে সাহস দেওয়ার অনুরোধ জানান।

আরো সংশ্লিষ্ঠ সংবাদঃ  খুলনার কয়রায় সরকারি নির্দেশ অমান্য করে পিআইও নির্দেশে চলছে স"মিল, বাড়ছে ঝুঁকি

হাসানুর রহমান তানজির স্বস্ত্রীক এর সুস্থতা কামনা করেছেন তালা প্রেসক্লাবের সভাপতি প্রভাষক প্রণব ঘোষ বাবলু, সাধারন সম্পাদক সরদার মশিয়ার রহমান, সিনিয়র সহ-সভাপতি গাজী জাহিদুর রহমান, সহ-সভাপতি নজরুল ইসলাম, যুগ্ন-সাধারণ সম্পাদক তপন চক্রবর্তী, সহ-সম্পাদক সব্যসাচী মজুমদার বাপী, সাংগঠনিক সম্পাদক সেলিম হায়দার, অর্থ সম্পাদক এমএ ফয়সাল, দপ্তর সম্পাদক মোঃ শফিকুল ইসলাম, প্রচার সম্পাদক কাজী আরিফুল হক ভুলু, ক্রীড়া সম্পাদক রোকনুজ্জামান টিপু, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক জি এম গোলাম রসুল, সদস্য গাজী সুলতান আহম্মেদ, অর্জুন বিশ্বাস, খলিলুর রহমান লিথু, এস এম লিয়াকত হোসেন, প্রভাষক ইয়াছিন আলী, নুর ইসলাম প্রভাষক নজরুল ইসলাম, আজমল হোসেন জুয়েল, মোঃ তাজমুল ইসলাম, মোঃ জাহাঙ্গীর হোসেন, সেকেন্দার আবু জাফর বাবু, আছাদুজ্জামান রাজু, খলিলুর রহমান, সুমন রায় গনেশ, কাজী লিয়াকত হোসেন, একে রায়হান, কামরুজ্জামান মিঠু,অন্যদিকে তালার সাংবাদিক সৈদয় মারুফ,সেলিম হোসেন,মুকুল হোসেন, রিয়াদ হোসেন, সন্তোষ ঘোষ,বিল্লাল হোসেন,লিটন হোসেন প্রমুখ।

মন্তব্য করুন
  • শেয়ার করুন
ফেসবুকে সাতক্ষীরার আলো
সাতক্ষীরার আলো