২৪শে নভেম্বর, ২০২০ ইং, মঙ্গলবার,দুপুর ২:৫৫

তালায় গাাছের সাথে এ কেমন শত্রুতা !

প্রকাশিত: নভেম্বর ৫, ২০২০

  • শেয়ার করুন

নিজস্ব প্রতিবেদক ::

তালার উপজেলার দেওয়ানীপাড়ায় পূর্ব শত্রুতার জের ধরে প্রতিপক্ষকে ঘায়েল করতে প্রতিপক্ষের লাগানো ৬টি শিশু গাছ কেটে দেওয়ার অভিযোগ উঠেছে। এঘটনায় অভিযুক্ত একই এলাকার মৃত এলাইবক্স মোড়লের ছেলে দিদার মোড়ল (৪২)। ভুক্তভোগী ঐ ব্যাক্তি হলেন দেওয়ানীপাড়া গ্রামের মৃত মকছেদ বিশ^াসের ছেলে মফিজুল ইসলাম (৫৫)।

ভুক্তভোগী মফিজুল ইসলাম জানান, উপজেলার দেওয়ানীপাড়া বাজার সংলগ্ন নিজের জমিতে বিভিন্ন প্রজাতির গাছ লাগান তিনি। হঠাৎ গত (৩নভেম্বর) মঙ্গলবার সকালে তার জমিতে লাগানো কচু গাছ ওঠানোকে কেন্দ্র করে পাশের জমির মালিক দিদার মোড়লের সাথে কথা কাটাকাটি হয়।

এতে ক্ষুব্ধ হয়ে এলাকার প্রভাবশালী দিদার মোড়ল লোকজন ডেকে এনে নিজের ক্ষমতা প্রমাণের জন্য প্রকাশ্য দিবালোকে ভুক্তভোগী মফিজুল ইসলামের লাগানো ৬টি শিশু গাছসহ ছোট বড় আরও কয়েকটি গ্রাছের মুন্ড থেকে কর্তন করে। এসময় ভুক্তভোগী পরিবারের সদস্যরা নিষেধ করলেও তাতে কোন কর্নপাত না করে নিজেকে এলাকার সবথেকে প্রভাবশালী দাবি করে অকথ্য ভাষায় গালিগালাজ করেন ভুক্তভোগী দিদার মোড়ল। বিষয়টি তালা উপজেলা নির্বাহী অফিসার ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) কে মৌখিক ভাবে অবগত করা হয়েছে বলে জানিয়েছেন ভুক্তভোগী মুফিজুল ইসলাম ।

আরো সংশ্লিষ্ঠ সংবাদঃ  ইজতেমার সব প্রস্তুতি শেষ, পাঁচ স্তরের নিরাপত্তা

এব্যাপারে অভিযুক্ত দিদার হোসেনের সাথে যোগাযোগ করার চেষ্টা করে হলে তার মোবাইলে সংযোগ পাওয়া যায়নি।
এব্যাপারে তালা থানার অফিসার ইনচার্জ (ওসি) মেহেদী রাসেল জানান, বিষয়টি নিয়ে থানায় কেউ লিখিত অভিযোগ করেনি। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।
##

মন্তব্য করুন
  • শেয়ার করুন
ফেসবুকে সাতক্ষীরার আলো
সাতক্ষীরার আলো